আজ কেমন যাবে: ৪ মে

প্রকাশঃ মে ৪, ২০১৬ সময়ঃ ১০:৫২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:১৬ অপরাহ্ণ

rasifal

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) মেষ আজ রসিকতা করতে গিয়ে পড়তে পারেন মধুর জটিলতায়। পুরনো কোনো বন্ধুর হস্তক্ষেপে জমিসংক্রান্ত সমস্যায় মুক্তি ঘটবে। প্রেমের ক্ষেত্রে কোনো তৃতীয় পক্ষঘটিত সমস্যার মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে হতে পারেন গতির আদর্শ। অর্থযোগে শুভ। বিদেশ ভ্রমণের সুযোগ আজ দরজায় কড়া নাড়বে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

বৃষ (২১ এপ্রিল – ২১ মে) বৃষের রয়েছে একটি আবিষ্কার প্রিয় মন। মনকে কাচের বাক্সে রাখবেন না, ওটা খুবই ভঙ্গুর। ঘাতসহ পাইরেক্সের বাক্স খুঁজুন যা টেকসইও হবে। কর্ম ও অর্থযোগ একই সুতোয় গাঁথা, তাই সবকিছুতে মনোযোগী হোন বিশেষভাবে। বন্ধুত্বের অজুহাতে কেউ আজ পকেট সাবাড়ের চিন্তা করবে। ভেবেচিন্তে যা করার সেটাই করুন।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪

মিথুন (২২ মে – ২১ জুন) মিথুনদের আজ প্রেমাবাগে একের অধিক কুড়ি দেখা দিতে পারে। কিংকর্তব্যবিমূঢ় চেহারাটা দেখে যে কেউ সুযোগও গ্রহণ করতে চাইতে পারে। ভেতরে ভেতরে অধিক উচ্ছ্বলতা কাজ করলেও বাইরে আজ নিশ্চুপের দিন। আজ অর্থ যোগ না হলেও কিছুতেই অর্থ বিয়োগ হতে চাইবে না। সবমিলে দিনটি বেশ সাজানো গোছানো মনে হবে আপনার কাছে।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭

কর্কট (২২ জুন – ২২ জুলাই) কর্কট তার উদারতার কারণে আজ পড়তে পারেন বিপাকে। পরিবারের সদস্যদের কারও জন্যে দেরি হয়ে যেতে পারে জরুরি কোনো কাজে। ভালোবাসার মানুষকে কাছে পেতে যথেষ্ট সাধ্য সাধনার প্রয়োজন হবে। কর্ম ও অর্থ দুটোই আপনার কাছে সমান সৃজনশীলতা দাবি করে বসবে। দাবি মিটিয়ে দিন, সাফল্যকে কিনে নিন ন্যায্য দামে।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট) সিংহকে রূঢ় বাস্তবতা শেখাবে প্রকৃতি। না চাইতে হতে পারে কিছু অহেতুক অর্থবিয়োগ। রাস্তায় চলাচলে সাবধানতা অবলম্বন করতে বলুন এমন কাউকে যার সঙ্গে আপনার ভবিষ্যৎ জড়িত। কর্মক্ষেত্রে কাটবে ব্যস্ততম সময়। প্রেমময় সন্ধ্যার জন্যে ছোট্ট একটু ত্যাগ স্বীকার করতে হবে। তবে ভেবে নিতে হবে আগেই, যে আপনাকে তার মনের মানুষ ভাবছে তাকে আপনি সত্যিই পূর্ণ মর্যাদা দিচ্ছেন তো?
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কন্যা কেন দুশ্চিন্তায় আক্রান্ত, তার কারণ খুঁজতে পেরেশান হয়ে যাবেন সকাল থেকে। যে শেকলাবদ্ধ সমস্যাটি আজ আপনার ওপর বর্তাবে বলে ভাবছেন, তার আশঙ্কা অজান্তেই শেষ হয়ে গেছে। প্রেম করতে গিয়ে হরষে বিষাদ ঘটে যেতে পারে। এ ব্যাপারে সাবধান থাকতে হবে। অফিসে অকারণ চিন্তা কাজের ক্ষতি করবে। অর্থভাগ্য এ আকালে যথেষ্টই প্রসন্ন।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ভ্রমণে বের হবেন না। দূরের যাত্রাপথ ঠিক একটা সুবিধার নয় আপনার জন্য। মহা মুশকিলে পড়ে যাবেন, যখন কাছে থাকার আশ্বাস দিয়ে দূরে চলে যাবে আপন মানুষ। প্রেমে আজ আনন্দ আসবে। মহা খুশিতে পরিবারের সমস্ত কাজ একাই করে ফেলবেন। এলাকায় সম্মানিত হবেন। অর্থ আসবে না, আবার যাবেও না।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) তাড়াহুড়ো করে আপনার সাধনার কাজটি নষ্ট করবেন না। মুখে আপনাকে আজ সবাই বাহবা দিবে কিন্তু কাজের বেলায় কাউকেই পাবেন না। পরিবার থেকে আজ বাণিজ্যের জন্য সহযোগিতা পাবেন। বন্ধুদের কাজ থেকে পাওয়া সুবিধার বলে আপনি আজ নতুন একটা কর্মক্ষেত্রে যুক্ত হতে পারেন।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বিষণ্ণতা আজ আপনাকে ঘিরে রাখবে, কর্ম যা করেছেন তার জন্য অনুশোচনা হবে। বিপদ আজ ঘুরে ঘুরে আসবে আপনার কাছে। পৃথিবীর সমস্ত রঙ আজ এক মনে হবে। কতদূর পর্যন্ত আপনি ভাবছেন তা আসলেই কি ঠিক ভাবছেন একটু দেখে নিন। শিক্ষাক্ষেত্রে সুফল আসবে না, শিক্ষকদের বঞ্চনা পাবেন।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) একদল জোনাকি আজ আপনাকে মুগ্ধতা দিবে। সে জোনাকি খুঁজে পেতে হলে আপনাকে ভ্রমণে বেরিয়ে পড়তে হবে। আর আপনার জন্য আজ ভ্রমণ শুভ। শারীরিক জটিলতা লেখা দিবে। মুগ্ধতা বেড়ে যাবে অনেকাংশে। প্রিয় মানুষ যদি আজ নাও আসে তবুও অপেক্ষা করুন। কর্মক্ষেত্রে বিচ্ছিরি অবস্থা তৈরি হবে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) নির্দিষ্ট কোনো কাজের মধ্যে ডুবে থাকতে পারবেন না। আপনার দারিদ্র্য আপনার শক্তি হবে। বাণিজ্যের জন্য কয়েকটি নতুন শহর ভ্রমণ হয়ে যাবে। পরিবারে শৃঙ্খলা ফিরে আসবে। গুরুস্থানীয় কারো আশীর্বাদ আজ কাজে লেগে যাবে। অতি দ্রুত সিদ্ধান্ত পরিবর্তন করুন। আর্থিকভাবে সন্তুষ্ট থাকবেন আজ।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) বহির্বিশ্বের বাণিজ্যিক চাপ আপনার মাথাতেও ঘুরপাক খাবে। অনৈতিক কাজের জন্য সম্মান পাবেন কিন্তু মনে রাখবেন এর যথার্থ ফল আপনাকে হারে হারে টের পেতে হবে একদিন। মহা মূল্যবান সময় আপনার কেড়ে নিবে আপনার ভালোবাসার মানুষটি। বিপদ থেকে উদ্ধার পেয়ে যাবেন। অর্থ লাভে মনে শান্তি আসবে।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫

=========

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G